Home / Sports News / ডি মারিয়ার পর মেসি! একসাথে আর্জেন্টিনার দুই তারকা ফুটবলারকে হারিয়ে মহা বিপদে পিএসজি

ডি মারিয়ার পর মেসি! একসাথে আর্জেন্টিনার দুই তারকা ফুটবলারকে হারিয়ে মহা বিপদে পিএসজি

আনহেল ডি মারিয়া চোটের সঙ্গে লড়ছিলেন আগে থেকেই। পিএসজির পরের ম্যাচে না খেলা একরকম নিশ্চিতই ছিল তার। আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ের নায়কের সঙ্গে

এবার আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকেও হারিয়ে বসেছে পিএসজি। সম্প্রতি এক বিবৃতিতে ফরাসি দলটি জানিয়েছে, অসুস্থতার কারণে তাকে পাচ্ছেন না তারা।

পিএসজির সেই বিবৃতিতে বলা হয়েছে যে, মেসি গেল ৪৮ ঘণ্টা ধরে জ্বরের মতো এক অসুস্থতা বোধ করছেন। যার জন্য পিএসজি তারকা চিকিৎসকের শরণাপন্নও হয়েছেন।

এ কারণে গতকাল শুক্রবার দলের অনুশীলনেও আসেননি আর্জেন্টাইন অধিনায়ক। আগামীকাল বিকেলে মোনাকোর মাঠে খেলতে যাবে পিএসজি। অসুস্থতার কারণে সেই ম্যাচটা খেলা হবে না লিওনেল মেসির।

রিয়াল মাদ্রিদের মাঠে পিএসজির ফিরতি লড়াইয়ের ম্যাচে পেশিতে টান লেগেছিল ডি মারিয়ার। পিএসজির পক্ষ থেকে সেই বিবৃতিতে জানানো হয়েছে, সেই সমস্যার কারণে তারও খেলা হচ্ছে না এই ম্যাচে।

এর ফলে আন্তর্জাতিক ফুটবলের বিরতির ঠিক আগের ম্যাচে দুই আর্জেন্টাইন তারকা ডি মারিয়া ও মেসি কাউকেই পাচ্ছে না পিএসজি। মোনাকোর বিপক্ষে অ্যাওয়ে ম্যাচটা শেষেই শুরু হবে আন্তর্জাতিক ফুটবলের বিরতি।

মেসি ও ডি মারিয়া তখন পাড়ি জমাবেন আর্জেন্টিনায়। বিশ্বকাপ বাছাইপর্বের শেষ দুটো ম্যাচ খেলবেন দুজনে। ধারণা করা হচ্ছে আগামী ২৬ মার্চ ভেনেজুয়েলার বিপক্ষে ঘরের মাঠের সেই ম্যাচটাতেই দুজনকে আবার মাঠে দেখা যাবে।

Check Also

সুযোগ পেয়েছিলেন কিন্তু নিজেদের মিলে ধরতে ব্যর্থ সৌম্য-সাব্বির। মাত্র ৮০ রানে অলআউট বাংলাদেশ ‘এ’ ক্রিকেট দল

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে ওয়ানডে সিরিজের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। আজ তিন ম্যাচের আনঅফিসিয়াল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *