Home / Sports News / স্ত্রী আন্তোনেলা রুকুজ্জোর ইচ্ছায় আবারো বার্সেলোনায় ফিরছেন মেসি!

স্ত্রী আন্তোনেলা রুকুজ্জোর ইচ্ছায় আবারো বার্সেলোনায় ফিরছেন মেসি!

ইউরোপিয়ান ফুটবলে মৌসুমের প্রথম দলবদলের আগেই উত্তাল ট্রান্সফার মার্কেট। আলোচনায় লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, কিলিয়ান এমবাপ্পেসহ ফিলিপ্পে কুতিনহোর নাম।

চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন ভঙ্গের বেদনায় কিছুটা হয়তো প্রলেপ পড়েছে পিএসজির লিগ শিরোপা জয়ে। সেই আনন্দ উপভোগ করতে দলের সেরা তারকারা ফ্রান্স ছেড়েছেন ছুটি কাটাতে।

দুই আর্জেন্টাইন লিওনেল মেসি ও লিওনার্দো পারেদেস আছেন সৌদি আরবে। নেইমার বার্সেলোনায় আর কিলিয়ান এমবাপ্পে সময় কাটাচ্ছেন মাদ্রিদে।

তবে ইউরোপ সেরা হতে না পারার আক্ষেপের মধ্যেই ভাঙ্গা গড়ার গুঞ্জন পিএসজিতে। কিলিয়ান এমবাপ্পের যেমন রিয়ালে যোগ দেবার খবর এখন ওপেন সিক্রেট।

তেমনি মেসিকে আবারো বার্সেলোনায় দেখতে চান স্ত্রী আন্তোনেলা রুকুজ্জো। সেই পালে হাওয়া দিয়েছেন জাভি হার্নান্দেজ ও দানি আলভেস। তাদেরও আশা ন্যূ ক্যাম্পে পুনর্মিলন হবে বন্ধুদের।

তবে বাবা হোর্হে মেসির চোখে বার্সেলোনা বিশ্বাসঘাতক। আবারও এমনোতো হতে পারে এমবাপ্পে মেনে নেবেন পিএসজির নতুন প্রস্তাব। রোনালদো ম্যান ইউ ছেড়ে যোগ দেবেন তারার মেলাকে আরও উজ্জ্বলতর করতে।

সেটা না হলেও রোনালদোর ইংল্যান্ড ছাড়ার আলোচনা প্রতিদিনই বড় হচ্ছে। ম্যানচেস্টার ইউনাইটেডে থেকে গেলে যে ২০ বছর পর প্রথম রোনালদোকে ছাড়া হবে চ্যাম্পিয়ন্স লিগ।

সেটা কতটা মন থেকে সায় দেবে সি আর সেভেনের?দুই তারকার ভাগ্য ঝুলে থাকলেও বার্সেলোনার সঙ্গে ফিলিপ্পে কুতিনহোর সম্পর্ক ছিন্ন প্রায় নিশ্চিত।

বার্সেলোনা থেকে ধরে গিয়ে অ্যাস্টন ভিলার সঙ্গে ব্রাজিলিয়ান তারকার সম্পর্কটা স্থায়ী হতে চলেছে। স্প্যানিশ ক্লাবকে ২০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে স্টিভেন জেরার্ডের দল।

Check Also

এবার ২৪ মাসের পারিশ্রমিক না পেয়ে বিসিবির দ্বারস্থ ৫ ক্রিকেটার

দুই বছর আগের পাওনা পারিশ্রমিক আদায় করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দ্বারস্থ হয়েছেন ৫ নারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *