Home / Today News / আগামী মৌসুমে চেন্নাই সুপারকিংসে যুক্ত হতে পারে মুস্তাফিজ, আগাম বার্তা দিলেন ধোনি

আগামী মৌসুমে চেন্নাই সুপারকিংসে যুক্ত হতে পারে মুস্তাফিজ, আগাম বার্তা দিলেন ধোনি

এবারের আইপিএল আসরে শুরু তেকেই হতাশাজনক ফর্মে রয়েছে গত বারের আইপিএল শিরোপা জেতা চেন্নাই সুপার কিংস ও ৫ বার আইপিএল শিরোপা জেতা মুম্বাই ইন্ডিয়ান্স।

আর এই দুই দলেরি মুখোমুখি সংঘর্ষে গত পরশু ওয়াংখেড়ে স্টেডিয়ামে ৫ উইকেটে জয় পেয়েছে রোহিতের মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচের শুরুতে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় ক্যাপ্টেন রোহিত শর্মা।

শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ১৬ ওভারে ৯৭ রান করে গুটিয়ে যায় এ্মএস ধোনির চেন্নাই সুপার কিংস।তাতে মুম্বাই ইন্ডিয়ান্স পায় ৯৮ রানের সহজ লক্ষ্য মাত্র।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স করে 14.5 ওভারে 5 উইকেট হারিয়ে 103 রান করে।চেন্নাইয়ের অধিনায়ক এমএস ধোনিকে মুম্বাইয়ের কাছে বিধ্বংসী হারে কিছুটা হতাশ দেখাচ্ছিল। আসুন জেনে নিই, এই পরাজয় নিয়ে কী বললেন তিনি?

শোচনীয় পরাজয়ে কী বললেন ধোনি? মুম্বাইয়ের কাছ থেকে বিধ্বংসী পরাজয়ের বিষয়ে, চেন্নাই অধিনায়ক এমএস ধোনি বলেছেন যে 130 এর নিচে স্কোর এড়ানো একটু কঠিন। তরুণ বোলাররা ভালো বোলিং করেছে।

তারা শিখতে পাচ্ছে। মুম্বাই বোলাররা ভালো বোলিং করেছে। তারা বলেছিল,“উইকেট যাই হোক না কেন, ১৩০ এর নিচে স্কোর রক্ষা করা একটু কঠিন।

আমি শুধু আমার বোলারদের বলেছিলাম ম্যাচ জেতা-পরাজয়ের কথা ভাববেন না এবং নিজের মতো করে বল করুন। উভয় তরুণ ফাস্ট বোলারই সত্যিই ভালো বোলিং করেছে এবং আমি মনে করি

এই ধরনের খেলা তাদের নিজেদের উপর বিশ্বাস রাখতে সাহায্য করে যে পরিস্থিতি নির্বিশেষে, আমরা যখনই শুরু করি আমাদের একই ধরনের গতি পেতে হবে।

মনোভাব প্রয়োজন এবং সংক্ষিপ্ততম বিন্যাসে এটিই প্রয়োজন। এমন নয় যে আমাদের কিছু দুর্দান্ত ফাস্ট বোলারের বেঞ্চ শক্তি ছিল। তবে তরুণ বোলাররা ভালো বোলিং করেছেন। অভিজ্ঞতায় তারা অনেক কিছু শিখতে পারছে।

এছাড়া ও, আগামী মৌসুমে আমাদের আরও ফাস্ট বোলার যুক্ত করার চিন্তা ভাবনায় আছে এমনকি তিনি বাংলাদেশের মুস্তাফিজের কথাও তুলে আনেন এই নিয়ে ধারনা করা হচ্ছে ২০২৩ আইপিএলে মুস্তাফিজের নতুন ঠিকানা হয়তো চেন্নাই হতে চলেছে।

দলের ব্যাটিং নিয়ে এমএস ধোনি বলেন,“আপনি যখন এই ধরনের চাপের মধ্যে ব্যাট করছেন তখন প্রথম কয়েকটি ডেলিভারি গুরুত্বপূর্ণ, তাই এটি পালানোর সুযোগ ছিল।

আজ আমরা তার সুবিধা নিতে পারিনি। মুম্বাইয়ের বোলারদের প্রশংসা করে এমএস ধোনি বলেন, “আজ মুম্বাই বোলাররা ভালো বোলিং করেছে। আমাদের কিছু ব্যাটসম্যান এমন ডেলিভারিতে আউট হয়েছেন যা কিছুটা হতাশাজনক ছিল। আশা করি প্রতিটি খেলায় তারা শিখছে। আমরা চাই দলে যেখানেই শূন্যতা থাকুক, তা পূরণ হোক।”

Check Also

উদ্বোধনের আগেই সেতু পার হলো বরযাত্রীর গাড়ি

পিরোজপুরের কঁচা নদীর ওপর বেকুটিয়া গ্রামে নির্মিত অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর প্রায় ৯৫ ভাগ কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *