Home / Today News / আবারও পাল্টে গেলো ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দল

আবারও পাল্টে গেলো ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দল

টেস্ট খেলা হয়নি। তবুও চোটে আক্রান্ত হলেন জাতীয় দলের তরুণ পেসার শহীদুল ইসলাম। ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দলে রাখা হয়েছিল তাকে।

কিন্তু চোটাক্রান্ত হওয়ার কারণে আর যাওয়া হচ্ছে না তার। পরিবর্তে তিন ফরম্যাটের জন্যই পেসার হাসান মাহমুদকে দলে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

মূলতঃ অনুশীলনে গিয়ে পাঁজরের পেশিতে টান পড়ে শহীদুলের। এ কারণেই তাকে শেষ পর্যন্ত বাদ দিতে হয়েছে। পরিবর্তে ফিটনেস টেস্টে উত্তীর্ণ হওয়ায় হাসান মাহমুদকে দলে টানা হচ্ছে বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু শহীদুলের চোট এবং হাসান মাহমুদের অন্তর্ভূক্তির বিষয়ে বলেন, ‘শহীদুল ছন্দে ছিল। ও চোটে পড়ায় বিকল্প নিতে হচ্ছে।

হাসান মাহমুদই হয়তো থাকবে দলে। ঢাকা প্রিমিয়ার লিগে সব ম্যাচ খেলেছে সে। টেস্টের মূল বোলার মোস্তাফিজ, খালেদ, এবাদত। হাসানকে একটু সময় দিলে ভালো। অনুশীলনের সুযোগ পাবে।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য মোস্তাফিজুর রহমান, খালেদ আহমেদ, এবাদত হোসেন, রেজাউর রহমান রাজা এবং শহীদুল ইসলামকে নিয়ে দল গঠন করা হয়েছিল।

কিন্তু শেষ মুহূর্তে দল থেকে ছিটকে গেলেন শহীদুল। যে কারণে তিনি কিছুটা হতাশ। ওয়েস্ট ইন্ডিজ সফরে শুধু টেস্টেই নয়, টি-টোয়েন্টি দলেও ছিলেন তিনি।

শহীদুল বলেন, ‘সাইড স্ট্রেইন হঠাৎ করেই হয়ে গেলো। ইনজুরির ওপর তো হাত নেই। সামনে অনেক খেলা। আগে সুস্থ হই।’ বিসিবির প্রধান নির্বাচক দেবাশীষ চৌধুরী বলেন,

‘ফিজিও বায়েজিদুল ইসলাম পর্যবেক্ষণ করে দেশ মাস বিশ্রাম দিয়েছে শহীদুলকে। সে ক্ষেত্রে জিম্বাবুয়ে সফরের আগে হয়তো ফিট হয়ে উঠবেন ডানহাতি এ পেসার।’

Check Also

২য় বাংলাদেশি খেলোয়াড় হিসেবে দুবাই থেকে বিশেষ সম্মাননা পেলেন তামিম ইকবাল

ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল দুবাই সরকারের গোল্ডেন ভিসা পেয়েছেন। বিষয়টি তামিম নিজেই নিশ্চিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *