Home / Today News / এমবাপ্পে- নেইমারের আগুনে পানি ঢাললেন রামোস

এমবাপ্পে- নেইমারের আগুনে পানি ঢাললেন রামোস

মঁপেলিয়ের বিপক্ষে দাপুটে জয়ের পর ফুরফুরে মেজাজে থাকার কথা পিএসজি ফুটবলারদের। অথচ দলের দুই মহাতারকা নেইমার এবং কিলিয়ান এমবাপের লড়াইয়ে ম্যাচ শেষে ড্রেসিং রুমের উত্তাপ বেড়েছে,

তৈরি হয়েছে বিরোধ। তবে আক্রমণভাগের দুই তারকার বিরোধ প্রশমনে দলটির বর্ষীয়ান ডিফেন্ডার সার্জিও রামোস কার্যকরী ভূমিকা রেখেছেন। সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়কের মধ্যস্থতায় আপাতত বৈরিতার আগুন কিছুটা প্রশমিত হয়েছে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

গত শনিবার পিএসজির ঘরের মাঠে পার্ক দো প্রিন্সে মঁপেলিয়ের মুখোমুখি হন মেসি-নেইমার-এমাবাপেরা। দলে মহাতারকার ছড়াছড়ি হলে তাদের অহমের দ্বন্দ্ব প্রায়শই প্রকাশ্যে চলে আসে।

সেই ম্যাচে পেনাল্টি নেওয়া নিয়ে নেইমার এবং এমবাপের মাঝে বিরোধের আঁচ পাওয়া যায়। ফরাসি দৈনিক লে প্যারিসিয়েন জানিয়েছে, ম্যাচের পর সবার আগে নেইমার এবং এমবাপের বিরোধ মেটানোর চেষ্টা করেন।

পরবর্তীতে রোববার পিএসজির ক্রীড়া পরামর্শক লুইস কাম্পোস দুই খেলোয়াড়কে নিয়ে বৈঠকে বসেন। সেখানে দুই খেলোয়াড়ের মধ্যকার ঝামেলা মিটমাট হয়ে গেছে বলেই খবর ফরাসি সংবাদমাধ্যমের।

মৌসুম শুরুর আগে থেকেই নেইমার এবং এমবাপের বিরোধের খবর শোনা যাচ্ছিল। বিশেষ করে পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের পর নেইমারকে ক্লাব ছাড়া করার জন্য উঠেপড়ে লেগেছিলেন,

এমনটা জানিয়েছিল ফরাসি সংবাদমাধ্যম। নেইমার-ইস্যুতে মেসির সঙ্গেও এমবাপের সম্পর্কে চিড় ধরেছিল বলে খবর চাউর হয়েছিল। এমবাপের এসব কর্মকাণ্ডে নেইমারও ক্ষিপ্ত।

সম্প্রতি এমবাপের সমালোচনা করা এক টুইটে নেইমারের ‘লাইক’কে দুই তারকার মধ্যে বৈরিতার নিদর্শন হিসেবে ব্যাখ্যা করছে ইউরোপীয় সংবাদমাধ্যম। তবে নতুন মৌসুমে পুরনো ছন্দ খুঁজে পেয়েছেন নেইমার। চলতি মৌসুমে এখন পর্যন্ত ৩ ম্যাচে ৫ গোল করেছেন তিনি।

Check Also

‘গোটা ফুটবল দুনিয়া চায় তার হাতেই উঠুক বিশ্বকাপ’

বিশ্বকাপের আগে সবশেষ আন্তর্জাতিক ফুটবলের উইন্ডোটাও শেষ হয়ে গেছে। আর একটা মাস পেরোলেই শুরু হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *