Home / Sports News / সে আমার সাথেও খারাপ আচরণ করেছে: মেসি

সে আমার সাথেও খারাপ আচরণ করেছে: মেসি

লিগ ওয়ানে শনিবার নেইমারের জোড়া গোলে মপেঁইকে ৫-২ এ উড়িয়ে দিয়েছে পিএসজি। দারুণ এই জয় ছাপিয়ে কিন্তু আলোচনায় কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের সম্পর্ক।

গণমাধ্যমের খবর, ম্যাচ শেষে ড্রেসিংরুমে দুজন বাগবিতণ্ডায় জড়ালে তাদের আলাদা করেন সতীর্থরা। এখানেই শেষ নয়, ম্যাচের একটি ফুটেজে লিওনেল মেসিকে ধাক্কা দিতে দেখা গেছে এমবাপ্পেকে।

সতীর্থের এমন কাণ্ডে অসন্তুষ্টির ছাপ ছিল আর্জেন্টাইন ফরোয়ার্ডের চোখেমুখে। ম্যাচ শেষে নেইমার ও এমবাপ্পের বিরোধ নিয়ে তুমুল আলোচনার মাঝেই মেসির বিষয়টি উঠে এলো।

প্রথমার্ধে একটি পেনাল্টি মিস করেন এমবাপ্পে। এরপর ‘কিলিয়ান এমবাপ্পে বিরোধী’ একাধিক টুইটার পোস্টে লাইক মারেন নেইমার। প্রথম পেনাল্টি এমবাপ্পে জালে জড়াতে ব্যর্থ হওয়ার ২০ মিনিট পর আবারও পেনাল্টি পায় পিএসজি।

কিন্তু ফরাসি ফরোয়ার্ড ওই পেনাল্টিও তাকে নিতে দিতে নেইমারকে অনুরোধ করেন। ব্রাজিলিয়ান তারকা তাতে সাড়া দেননি। তার ওপর এমবাপ্পের বিরক্তি আরও বেড়ে গেছে বলে বিভিন্ন গণমাধ্যমের খবর।

এই বিতর্কিত পেনাল্টি নেওয়ার কয়েক সেকেন্ড আগের ক্লিপে ভক্তরা ধারণ করেন ওই মুহূর্তটি। পেনাল্টি নিতে নেইমারের কাছে যাওয়ার সময় মেসিকে ধাক্কা দেন এমবাপ্পে।

কারও কারও মতে, ফরাসি ফরোয়ার্ড ধাক্কা দেওয়ার বিষয়টি বুঝতে পারেননি। এটা একেবারেই দুর্ঘটনাবশত ঘটেছে। কিন্তু মেসি যেন বিশ্বাসই করতে পারছিলেন না, অবিশ্বাসের চোখে তাকিয়ে ছিলেন পেনাল্টি বক্সে এগোতে থাকা এমবাপ্পের দিকে।

Check Also

হল্যান্ড ও মেসির পার্থক্য তুলে ধরে যা বলল পেপ গার্দিওলা

২০০৮ থেকে ২০১২ একসঙ্গে চারটি বছর বার্সালোনায় কাটিয়েছেন। বার্সার সোনালী যুগের কান্ডারী বললেও ভুল হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *