Home / Breaking News / টুইটার নয়, ফুটবল ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেডকেই কিনে নিতেছেন ইলন মাস্ক।

টুইটার নয়, ফুটবল ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেডকেই কিনে নিতেছেন ইলন মাস্ক।

সময়টা খারাপ কাটছে ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। ব্যর্থতার বৃত্ত থেকে কোনভাবেই যেন বের হয়ে আসতে পারছে না রেড ডেভিলরা।

পয়েন্ট তালিকার ছয় নম্বরে থেকে গত মৌসুম শেষ করার পর অনেক পরিবর্তন এসেছে ওল্ড ট্রাফোর্ডে। আয়াক্স থেকে আনা হয়েছে নতুন কোচ এরিক টেন হাগকে।

নতুন মৌসুমে তাই নতুন আশায় বুক বেঁধেছিলেন ইউনাইটেড সমর্থকেরা। কিন্তু, মৌসুম শুরুর পর দেখা গেল, এ তো সেই পুরোনো ইউনাইটেডই। শুরুটা হয়েছে এর চেয়েও খারাপভাবেই!

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের শুরুটা দুর্বল ব্রাইটনের কাছে হেরে করেছিলো ইউনাইটেড। দ্বিতীয় ম্যাচে আরও বড় ধাক্কা খায় রেড ডেভিলরা। প্রতিপক্ষে মাঠে ব্রেন্টফোর্ডের কাছে ‘এক হালি’ গোল খাওয়ার তেতো স্বাদ পায় এরিক টেন হাগের দল। ৮৬ বছর পর দলটির কাছে হারল ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি।

এমন ব্যর্থতায় চারদিক থেকে সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছে ইউনাইটেড। সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে হরেক রকমের ট্রলও। ঠিক এমন সময়ই রেড ডেভিল সমর্থকদের মনে কিছু শান্তির বাতাস দিতেই এসেছে চমকপ্রদ এক খবর!

কয়দিন টুইটার কেনার চুক্তি করে হইচই ফেলে দেওয়া বিশ্বের সেরা ধনী ব্যক্তিটি নাকি প্রিমিয়ার লিগের সব চেয়ে সফলতম ক্লাবটিও কিনতে যাচ্ছে।নিজের টুইটার হ্যান্ডলে এমন কথা নিজেই বলেছেন ইলন মাস্ক! আজ (বুধবার) ভোরে টুইটটি করেন প্রযুক্তি জায়ান্ট টেসলা মোটরসের সিইও। ইলন মাস্ক টুইটারে লিখেছেন,

“আমি ম্যানচেস্টার ইউনাইটেড কিনে নিচ্ছি। আপনাদের স্বাগতম।”

যদিও এই বিষয়ে এখনও বিস্তারিত কিছুই জানা যায় নি। তবে, বর্তমানে প্রায় ২৬৯ বিলিয়ন ডলার মালিকের কাছে ইউনাইটেড কেনা অসম্ভব কিছুই নয়।

আমেরিকার গ্লেজার পরিবার বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকানায় আছে। গতবছর ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান খবর করেছিলো, অন্তত ৪ বিলিয়ন পাউন্ড (প্রায় ৪.৮৪ বিলিয়ন ডলার) পেলে ইউনাইটেড ক্লাবকে বিক্রি করতে রাজি গ্লেজার পরিবার।

যিনি ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার কেনার প্রস্তাব দেন ,৫ বিলিয়ন ডলার দিয়ে তিনি ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি নিজের করে নিতেই পারেন!

অবশ্য, সামাজিক যোগাযোগমাধ্যমে ইলন মাস্কের সব কথাই সিরিয়াস নেওয়ার সুযোগ নেই। টুইটারে প্রায় মজার ছলে এমন কথা বলতে দেখা যায় বিশ্বের সেরা ধনী ব্যক্তিকে। তাই, এই বিষয়ে আনুষ্ঠানিক কোন বিবৃতি না আসা পর্যন্ত জোর দিয়ে কিছুই বলা যাচ্ছে না। ততদিন রেড ডেভিল সমর্থকরা প্রার্থনা করতেই থাকুক!

Check Also

প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১১ সদস্যের শক্তিশালী একাদশ ঘোষনা করলো বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শেষবারের মতো পরীক্ষা নিরীক্ষা সুযোগ পাচ্ছে টিম ম্যানেজমেন্ট। বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *